শাড়ি আপনার জন্য কতটা গুরুত্ব বহন করে?

শাড়ীর কথা বলতে গেলে -এই বস্তুর উপর আমার এক্সট্রিম লেভেলের আকর্ষণ আছে। এই আকর্ষণ মূলত সৃষ্টি হয়েছে মাকে দেখে। আমি আমার বাবাকে, মায়ের সাথে তিনবার ঝগড়া করতে দেখেছি শুধুমাত্র এই শাড়ীকে কেন্দ্র করেই। চাকরিসূত্রে বাবা আমাদের সাথে থাকেন না। আসেন ২/৩ মাস পর পর। যখন বাবা বাসায় থাকে তখন মায়ের জন্য কড়া নির্দেশ হচ্ছে —'শাড়ী পড়ে থাকতে হবে।" মাঝে মাঝে যদি আম্মু ভুলবশত শাড়ী টা না পড়ে তখন শুরু হয়ে যায় তুলকালাম। আমার মা শাড়ী পড়ে শুধু মাত্রই আমার বাবার জন্য।


বাবা-মা কে দেখে আমারো ইচ্ছে হয় -আমায় কেউ শাড়ী পড়তে বাধ্য করুক। হ্যাঁ আমি সত্যিই চাই শাড়ী পড়া নিয়ে কেউ ঝগড়া করুক আমার সাথে। আমার একটা ইচ্ছে আছে। আমি কখনো তাঁর সাথে শাড়ী পড়া ছাড়া বের হবো না। শাড়ী জিনিস টা তো আমায় মাতিয়ে রাখে একদম। বিয়ের আগে মেয়েদের শাড়ীর চল না উঠলে আমি এখন থেকেই শাড়ী পড়তাম। যেহেতু এটা হচ্ছে না


- তাহলে বিয়ের পর হবে ইনশাআল্লাহ্।

আমার পছন্দের শাড়ী বলতে-

হিজিবিজ, গর্জিয়াস কিছুই ভালো লাগে না আমার কাছে। আমার বেশিরভাগ ড্রেসও সিম্পল। আর অতো টকটকা কালারও পছন্দ না। রঙের মধ্যে কালো রঙের জামা সবচে' বেশি আমার। আমার মনে হয় কালো শাড়ীতেও আমাকে ভালো লাগবে😁 তবে সাদা শাড়ীর মধ্যে আলাদা একটা ঝোঁক আছে। যেহেতু শাড়ীর কাপড় নিয়ে ধারণা নেই আমার তাই আমি বলবো সিম্পলের মধ্যে যেকোনো শাড়ীই আমার পছন্দ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url