শত আলোকবর্ষ দূরে হলেও তুমি আমার

লাস্ট পরিক্ষাটা  দিতে একদমই ইচ্ছে হচ্ছিল না বাধ্য হয়ে যাওয়া।কে জানতো এই বাধ্য হয়ে যাওয়ার মধ্যেই তোমায় খুঁজে পাবো।হ্যা তুমি আমার রুমেই বসে ছিলে। হঠাৎ  তোমার দিকে চোখ পরলো। মনে হয়েছিলো সময় টা যেন থমকে থাকে আজীবন এই দৃষ্টি তেই কিছুক্ষন তাকিয়ে রইলাম আর মনে মনে ভাবলাম মেয়েটা সুন্দর। 



 তোমার চোখ দুটো দেখে মনে হয় কেবল রক্তমাংসের তৈরি নয়.যেন সহস্রকোটি আলোকবর্ষ দূরে থাকা দুটো গ্যালাক্সি পাশাপাশি প্রবল আকর্ষণ দিয়ে ধরে রাখছে সবকিছু। তোমার ঐ নিষ্পাপ চাহনির মায়ায় পড়ে দুর্ধর্ষ কোনো দস্যু তার আপন অপকর্ম ভুলে গিয়ে প্রেমিক এর মতন মহামন্ত্র জপবে শুধু তোমারই আশে।এমন মায়া ভরা চাহনি আর মোহ ভরা হাঁসির প্রেমে না পরে উপায় কি!

নীলোৎপল কলি হয়ে চুপসে থেকো না প্রিয়।তোমার সাথে যদি কখনো আমার পথচলার সুযোগ আসে হাজারো ফুলের অভ্যর্থনায় সুরেলা আহ্বানে উষ্ণ ভালবাসা দিয়ে শুরু করবো।



শুনেছি তোমার প্রেমে পড়া বারণ!
তবু ও আমি হতে চাই তোমার বেঁচে থাকার একটি কারণ❤️
তুমাকে প্রথম দেখেছি কুমিল্লা রেলস্টেশনে ।
তুমি দাঁড়িয়ে ছিলেন কাঁদে একটি ব্যাগ নিয়ে
তোমার হিজাবের ইস্টাইল 🥰। তোমরা দুই চোখ আই হাই মাশাআল্লাহ ।

তো যাই হোক,পরে অনেক রকম ভাবে তোমার খোঁজ পাইছি!🥱কয়েকদিন ফলো ও করছি,আরে তুমি তো খেয়াল ই কর না🙂 
তোমাকে নিয়ে বলতে গেলে  আর শেষ হবে না,পরে আরো বলব🥱
যেদিন সামনাসামনি গিয়ে হাতে রানী গোলাপ নিয়ে উপস্থিত হব ঐদিন ।

আর তোমার চোখ গুলা অনেক সুন্দর🥺 মাশাআল্লাহ❤️
তোর ঐ মায়াবী চোখ,কাজল হয়ে যাব👀🖤
আর উড়লে হাওয়ায় তোর আঁচল হয়ে যাব🥰
আমার হয়ে যা তুই 
আমি তোর হয়ে যাব💖🥺
ভালোবাসি 🥺❤️


College : বরুড়া সরকারি কলেজ 

হায় ক্রাশ🤦‍♂️
কেমন আছো। ভালোই আছো মনে হয়, কারন তোমার ভালো থাকারই কথা। 😊
তোমাকে প্রথম দেখেছিলাম (বরুড়া টু কুমিল্লা) বাসে 🙃।আর তখনই লুকিয়ে একটা ছবি তুলে নেই তোমার (সরি না বলে ছবি তুলেছি) 🙏। তুমি বাড়িতে যাইতেছিলা কুমিল্লা থেকে আমিও বাড়িতেই যাচ্ছিলাম। কিন্তু আমি তোমার আগে নেমে গিয়েছিলাম 😪।তাই বেশি সময় ধরে তোমাকে দেখা হলো না 😥।
যে ছবিটা তুলে ছিলাম তা আমার একটা বন্ধুকে দেখাই আর ও তোমার সম্পর্কে আমাকে জানায় 🙂। 
সব শোনার পর আমি হতাশা ছাড়া কিছু পাই নি🥺💔।
জানতে পারলাম তুমি রিলেশন করো🙂।তারপরও আমি তোমাকে ভুলতে পারি নি 🙂।অনেকবার তোমার কলেজে গিয়েছিলাম তোমাকে দেখতে 😊। তোমাকে দেখতে পারলেই শান্তি লাগতো😊।মাঝে মাঝে দেখতাম তুমি বয়ফ্রেন্ড এর সাথে কথা বলো দারিয়ে কিন্তু তারপর ও আমি দূর থেকে তোমাকে দেখতাম 🙂।
যা-ই-হোক  যেখানে থাকো সুখে থাকো এটাই চাই 😊।তোমাকে ভালো দেখলে নিজেরও ভালো লাগে 🥰।
 
আমার পরিচয় দিলাম না। 🙃আমি নিজে থেকেই তোমাকে মেসেজ দিবো, কোনো একদিন 🙃।


কলেজ: কুমিল্লা সরকারি মহিলা কলেজ
Dear নাইকা
ফুলের হাতে আরেক ফুল। তোমাকে নিয়ে যতই লিখি কম হবে।আমি তোমাকে অনেক ভালোবাসি আর আমার ভালোবাসা ঠিক এই ফুলের মতোই পবিত্র । কখনো তোমাকে মুখে বলতে পারি নি কতোটা ভালোবাসি তোমায়।হয়তো আর বলা হবেও না তোমার অজানায় থেকে যাবে যে তোমাকে কেউ এতোটা ভালোবাসে।দূর থেকেই তোমাকে ভালোবেসে যেতে চাই।তোমার আরালেই তোমাকে ভালোবেসে যাতে চাই।আর সব সময় দোয়া করি ভালো থেকো সব সময়।আর ওই হাসি মাখা মুখটা হাসিতেই রেখো।তোমার হাসিটা আসলেই সুন্দর।তুমি আমার না পাওয়া ভালোবাসা আমার চোখের শান্তি আমার দুনিয়া।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url