শাড়িতে তুমি সুন্দরী | শাড়ীতে নারী

শাড়ী মানে ই তুমি | তোমাকে যখন শাড়ীতে দেখি পাগল হয়ে যাই।  শাড়ী তে তুমি এক অপরূপা লাগে।  তোমাকে ভুলা যায় না। তুমি যে একটা অপরূপা নাড়ী তখন।



তোমাকে নিয়ে অনেক স্বপ্ন আমার 😊ভাবি বারবার তোমাকে। ঘোর কাটে না আমার তোমায় পাবার। আরও কতকিছু তোমাকে বলার রয়ে গেছে…। 


আচ্ছা বলতো তুৃমি এতো সুন্দর কেন?তোমার হাসিটা এতো সুন্দর কেন?তোমার দাঁত দেখানো হাসি বড্ড ভালোবাসি🖤

তোমার কথা গুলো একদম বাচ্চাদের মতো। তুমি হাসলে কি সুন্দর গালে টোল পরে। তবে তুমি যতটা সুন্দর তার থেকে বেশী তুমি চঞ্চল।
তোমাকে শাড়ীতে বেশি সুন্দর লাগে।কালো শাড়ী, কালো টিপ,কালো,নীল রেশমি চুড়ি। শাড়ীর আঁচল ধরে রাখতে পারোতো ঠিক মতো??সমস্যা নাই আমি আছিতো হেল্প করবো😌
একদিন তোমার সাথে হাঁটতে চাই একসাথে কোন এক বিকেলে নদীর ধারে।সুযোগ টা দিবা প্লিজ?

ওগো মিষ্টি হাসির মেয়ে,
আমার আর প্রিয় কোন গান রইলো না তোমার হাসির ধ্বনি শোনার পর।ঐ হাসির ধ্বনি আমার রক্তের ধমনীর মাধ্যমে বাহিত হয়ে হৃদপিন্ডকে আন্দোলিত করে।আমার রক্ত চলাচলকে স্বাভাবিকের চেয়ে কয়েকগুণ বেড়ে দেয়।এই অনুভূতি বুঝানোর মত না,এ যেন স্বর্গীয় অনুভূতি!!

জানিনা তোমার হাসিটা এত কেন সুন্দর!
কখনো কারো আইডিতে এভাবে চোখ আটকে যায়নি।
হুট করে আইডিতে ঢুকে কিছু পোস্ট দেখতে দেখতে খুব ভাল লাগল।
হুম আইডিটা তোমার।
রিকোয়েস্ট দেইনি,এখন আর আইডি টাও খুঁজে পাই না।
হাসিটা অনেক সুন্দর।
জানিনা কি আছে মায়ায়।
কখনো আমাদের দেখা হবে কিনা তাও যানি না।আমাকে চিন কিনা সেটাও জানিনা তবে চিনার কথা,অনেকেই চিনে😒
এটা ভালবাসা কিনা জানিনা।
তবে ভাল লাগছে। মাশাল্লাহ.

অন্যটা হলো :
সারাদিন কী শুধু ছেলেদের পিছনেই ঘুরো নাকি 😒 ছেলেদের পিছনে এতো ঘুরাঘুরি বাদ দাও বুঝচ্ছ 😒 ওহে তো তোমাকে পাওা দেয় নাহ তুমি বুঝ নাহ?  তাও কেন ওর পিছনেই ঘুর 😒 শোনো ওর দিকে না তাকাইয়া আশে পাশে তাকাও দেখবা তোমার জন্য কেউ একজন আছে 😌❤️
ভালো করে পড়াশোনা করো বুঝচ্ছ 😊 আর ভালো থাকো 💜

বিঃদ্রঃ বেশ কিছুদিন যাবৎ সবার কনফেশন দেখে খুব আফসোস করতেছো, আমি বুঝচ্ছি ব্যাপারটা, তাই নিজেকে আর ধরে রাখতে পারলাম না, তোমাকে খুশি করার জন্য দিয়ে দিলাম একটা কনফেশন😌 তাও যদি আমাকে খোঁজে বের করতে পার 😒 আশেপাশেই থাকি আন্দাজ করে প্রপোজ করে দিও, ফিরিয়ে দেব না কনফার্ম থাক 😌💜

ইতি তোমার শুভাকাঙ্ক্ষী ❤️

Bong Crush Queen

~শুরুতেই তোমার জন্য প্রাণ ভরা ভালোবাসা। আমি তোমাকে সব সময়ই দেখি কিন্তু কোথায় যে দেখি নিজেও জানিনা। আমার জীবনে তুমি প্রথম নারী যাকে আমি এতটা ভালবাসি৷ এটা মিথ্যা হলেও আমি তোমাকে একবার বলতে চাই।😅
তুমি তোমাকে যতটুকু সুন্দর মনে করো, তুমি আসলে এতটা সুন্দর নয় এটা জেনে রাখ। 😬
আমি যে তোমাকে পছন্দ করেছি এটা তোমার সাত কপালের ভাগ্য 😬 বুঝতে পারছ 😌 আমার তোমাকে ভালো লেগে গিয়েছে। এখন আমাকে propose করা টা তোমার দায়িত্ব হয়ে গিয়েছে 😇

তেজগাঁও হাই স্কুল

জানি না তুমি কখনো দেখবা কিনা🙂 তাও দিলাম। তোমাকে প্রথম দেখছিলাম ফার্মগেট এর একটা কোচিং থেকে ক্লাস করে বাইর হইছো। কালো হিজাব পরা ছিলা👀🖤 অনেক সুন্দর লাগছে মাশাল্লাহ..তখন তোমাকে দেখে ক্রাশ খাইছিলাম,তারপর হঠাৎ দেখলাম স্কুলে। ফেসবুক দেখতে দেখতে তোমার আইডি পাইছি😫 তখন খুশি হইছিলাম। রিকোয়েস্ট দিলাম একসেপ্ট করো নাই। তোমাকে অনেক ভালো লাগে অন্তি🥺

পরিচয় না বলিঃ


তোমার সাথে পরিচয় অনেক আগে থেকেই। কিন্তু কখনো ভাবিনি যে ভালোবেসে ফেলবো☹️❤️।।

তোমার সাথে অব্যশই কখনো দেখা হয়নি আমার তবুও তোমার প্রতি আমার এক আকাশ সমপরিমান ভালোবাসা।
বলার তো অনেক কিছুই ছিলো কিন্তু সব কিছুতো আর চাইলেই বলা যায় না।
ঠিকভাবে গুছিয়ে লিখতে পারি না আমি তাই sorry।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url