তুমি যে আমার ই একজন | নাড়ি তুমি সুন্দারী

পরে তোমাকে ফেসবুকে  রিকুয়েষ্ট দেই আর এভাবেই আস্তে আস্তে কথা শুরু.🙃যাইহোক বেশি কিছু বলব না,তুমি অনেক অনেক সুন্দর,মানে ভয়ংকর সুন্দর।আর তোমাকে আমার খুবই ভালো লাগে,হয়তবা একটু একটু ভালোবেসে ফেলেছি🙈।অবশ্য এই সামান্য কথায় এই অনুভুতি বোঝানো সম্ভব না। কিছু কথা বোঝানো গেলেও, বেশিরভাগই মনের ভেতরই রয়ে যায়। আর তুমি প্রায় সব সময়ই হাসাহাসির ভেতর থাকো,আমার খুবই ভালো লাগে তুমি হাসলে,তোমার হাসিটাও ঠিক তোমার মতোই সুন্দর।দোয়া করি সব সময় যেন এভাবেই হাসিখুশি থাকো🤍😊

saree



আবার ও বলি, 

যদি তুমি রুপ চাও তবে আমি শূন্য

যদি তুমি ভালোবাসা চাও তবে আমি অনন্য 🙂

কারো ভালোবাসা পাওয়াটা ও একটা ঋণ!🙂

একটা সময়ের পরে মানুষ কারো সৌন্দর্যের প্রেমে পড়ে নাহ,। 

কারো সুন্দর চেহারার কিংবা তার "চুল" তার "চোখ" তাকে আকর্ষন করে নাহ, তখন মানুষ ভিশন ভাবে প্রেমে পড়ে একটা পার্সোনালিটির, একটা অ্যাটিটিউডের❤️ 

মানুষটার কথা বলার ধরণ তার "হাসি" তাকে মুগ্ধ করে ভিশন ভাবে!🥰

যা দিয়ে সে বেঁচে থাকতে পারবে সারাজীবন!🖤


একটা কথা, তোমার ভয়েজ শুনলেই। ম্যারা দিল কা দাডকান বাড় জাতা হেঁ-🙂

আমি তোমাকে ভালোবাসি❤️

প্রসঙ্গ যখন💝

 ভালোবাসার, তখন তুমিই সেরা🤍🌸

 -কারন তুমি আমায় বুজিয়েছো যে🙃

"ইগো দিয়ে কখনো সম্পর্ক হয় না!🌸

 সম্পর্কে বেহায়া হতে হয়! ছ্যাঁ/চড়ামি করতে হয়! কথা না বলতে বলতে  অভ্যাস হয়ে যায়। সম্পর্ক, রাগ, অভিমান হবে আবার ঠিক হবে' কিন্তু কথা বলা অফ করবেন না! প্রচণ্ড রাগ, অভিমানের পরেও ছ্যাঁ/চড়ার   মতো গিয়ে বলতে হবে, "ভালোবাসি"! 🖤

 

কোন দিন আপনাকে আমি দেখিনি। আপনার ছবি দেখেই ফিদা হয়ে গেছি!আশাকরি আপনি‌ ভালো আছেন। ভেবেছিলাম সরাসরি বলব কিন্তু আপনার সাথে‌ দেখাই হয় না তো আপনাকে আর সরাসরি কিভাবে বলব। তাই এইভাবে...।

আমি আপনাকে অনেক পছন্দ করে ফেলেছি। জানিনা ভালোবাসি কি না! কিন্তু অনেক পছন্দ করি। জানি ভালোবাসা এবং পছন্দ করার মধ্যে অনেক পার্থক্য রয়েছে। তবে ভালোবাসার মতো পছন্দ করেফেলেছি। আর কিছু বলব না। ইনশাআল্লাহ ভবিষ্যতে আমাদের দেখা হলে সব বলব..


প্রথমেই বলে রাখি, কনফেশন লেখার কাজটা আমার দ্বারা সম্ভব না, তবুও শুনেছি মানুষ প্রেমে পড়লে নাকি রোমান্টিক হয়ে যায়, যেমনটা আমি হয়েছি। তাই এই বৃথা চেষ্টা...


এতো সুন্দর কেন তুমি, অবশ্যই সুন্দর বলেই তোমার প্রেমে ডুব দিতে চাই আমি, এই প্রেম নামক সাগরে সাতার কাটতে পারি না, তুমি যদি আমাকে উদ্ধার না করো তাহলে যা হবার তাই হবে।।।


অবশ্যই খুব দ্রুত প্রতিটা মুহুর্তে শুধু তোমার ছবি ভাসে আমার মনের ঘরে, তুমি কবে দিবে সাড়া? 

তোমাকে যখন দেখি সাথে সাথে হ্যাং হয়ে যায়, তখন শুধু তোমার হাসিটা অনুভব করি, ইচ্ছে করে তোমার হাত ধরে হারিয়ে যাই কোন এক অজানায়। তোমার হাসিটা অসাধারণ, জীবনে হাজারও মেয়ে দেখলাম কিন্তু তোমার মতো অসাধারণ হাসির মেয়ে পেলাম না। তোমার  দিকে তাকালে হয়তো যে কেউ তোমার প্রেমে পড়ে যাবে, তবে এই অধিকার শুধু আমি পেতে চাই, জানি এটা গণতান্ত্রিক দেশ, তবে আমি তোমার ওই চোখ দুটির জন্য একনায়কতন্ত্র প্রতিষ্ঠা করতে চাই।


তোমার সম্পর্কে লিখে শেষ করা,  তোমার সৌন্দর্য ও মায়াকে শব্দ দিয়ে প্রকাশ করা সম্ভব নয়। শুধু একটা কথা বলতে চাই, চাইলেও যে তোমাকে ভালো না বেসে থাকা সম্ভব নয়। তুমি কি তোমার হাত দুটি ধরার একটু সুযোগ দিবে? কখনো ছেড়ে যাব না  এইটুকু ভরসা রাখতে পারো।


কি দিয়ে শুরু করবো বুঝতে পারছি না, তোমাকে দেখার পরে থেকে আমি পুরাই ফিদা হয়ে গেছি। তোমাকে আমি এফ বি তে দেখি তার পরে থেকেই আমি তোমাকে ভালোবেসেই ফেলেছি। কি ভাবে কি হয়ে গেল বুঝতে পারি নি।তবে তুমি অনেক বেশি সুন্দর 😍তমি হয়তো আমাকে চিনবে না তবে খুজে দেখো তোমার আশেপাশেই আছি।তুমি এতটা সুন্দর কেন? তোমাকে দেখলে চোখ ফিরানো যায় না।আমি তোমাকে ভালোবেসে এক সাথে সারাটা জীবন কাটিয়ে দিতে চাই।তুমি কি সেই সুযোগ টা দিবে আমার...

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url